ena
maisha
bioMed

ইটালি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে জুনাইদ আহমেদ পলক

‘আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে কাজ করে’

সিংড়া (নাটোর), ১৭ মে, এবিনিউজ : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে কাজ করে। এজন্য দেশের জনগণ আওয়ামী লীগের পক্ষে রায় দেয়। জননত্রেী শেখ হাসিনার সরকারের প্রতি জনগণের আস্থা রয়েছে। খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী মনোনীত প্রার্থীর বিজয়ই তার প্রমাণ। জননত্রেী শেখ হাসিনার নেতৃত্বে অনুন্নত উন্নয়ন বঞ্চিত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার ইটালি ইউনিয়নের বিনগ্রাম পাকা রাস্তা থেকে খোলাবাড়িয়া ঈদগাহ মাঠ ও সাতপুকুরিয়া থেকে বাঁশবাড়িয়া পর্যন্ত রাস্তার মেরামত কাজের উদ্বোধন শেষে ইটালি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, চলনবিল বাংলাদেশের ভেতরে অনুন্নত,উন্নয়ন বঞ্চিত এলাকা ছিল। বর্তমান জননত্রেী শেখ হাসিনা সরকারের নেতৃত্বাধীন চলনবিলের মানুষের ভাগ্যের উন্ন্য়নের জন্য যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে রাস্তা-ঘাট, অন্ধকারাচ্ছন্ন ঘরকে বিদ্যুতের আলোকিত, স্বাস্থ্য সেবার মান বৃদ্ধিতে উপজেলা স্বাস্থ্য নির্মাণ, শিক্ষার মান বৃদ্ধিতে শিক্ষা প্রতিষ্ঠানের ভবন ও ডিজিটাল ল্যাবের ব্যবস্থাসহ বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ইটালি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী মাষ্টার এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, ইটালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, উপজেলা আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বুলবুল আহমেদ, কাউন্সিলর দেদার হায়াত বেনু, সাবেক জিএস আব্দুল মোমিন মন্ডল প্রমুখ।

এবিএন/রাকিবুল ইসলাম/জসিম/এমসি