ena
maisha
bioMed

এবার নকল সঞ্জয়ের মুখোমুখি আসল সঞ্জয়

ঢাকা, ১৫ মে, এবিনিউজ : জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুর। কিছুদিন আগেই যিনি শেষ করেছেন তার চেয়ে আরও জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের জীবনীর ওপর নির্মিত ‘সঞ্জু’ ছবির শুটিং। ইতিমধ্যে যেটির ট্রেলারও মুক্তি পেয়েছে। ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে খুব শিগগিরই। তবে তার আগেই সামনে এলো আরও এক খবর।

শোনা যাচ্ছে, এবার আসল সঞ্জয়(সঞ্জয় দত্ত) ও নকল সঞ্জয়কে(রণবীর কাপুর) একসঙ্গে পর্দায় আনার মতো অসাধ্য সাধন করতে চলেছেন যশ রাজ ফিল্মস। ভারতের বিখ্যাত এই প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘শমশেরা’। এই ছবিরই খলচরিত্রের জন্য বেছে নেয়া হয়েছে বলিউড হার্টথ্রব সঞ্জয় দত্তকে।

‘শমশেরা’ পরিচালনা করবেন করণ মালহোত্রা। খবর সত্যি হলে, অ্যাকশনে ভরপুর এই পিরিয়ড ছবিতে প্রথমবারের মতো যশ রাজ ফিল্মসের সঙ্গে কাজ করবেন অভিনেতা সঞ্জয় দত্ত। এই ছবি নিয়ে এখন থেকেই নাকি খুব এক্সসাইটেড বলিউডের মুন্না ভাই।

সম্প্রতি একটি সাক্ষাতকারে সঞ্জয় বলেন, ‘আমার বাবা ও যশ আঙ্কেল খুব ভালো বন্ধু ছিলেন। তার ছবিতেই কাজের সুযোগ পেলাম। এটা আমার জন্য বিশেষ কিছু। আরও ভালো লাগছে, ছবিতে রণবীর আছে শুনে। এখন শুটিং শুরুর অপেক্ষায় রয়েছি। পরিচালক করণের সঙ্গে এটি আমার দ্বিতীয় ছবি।’

‘শমশেরা’ ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর। পরিচালক করণ মালহোত্রা বলছেন, ‘শমশেরা খুবই সাহসী ও ভয়ংকর একটি চরিত্র। কাজেই তার বিপরীতে যিনি ভিলেন চরিত্রে অভিনয় করবেন তাকেও হতে হবে একই রকম ভয়ংকর। এই চরিত্রটি সঞ্জয় দত্তের থেকে ভালো কে ই বা করতে পারতেন।’

চলতি বছরের শেষের দিক থেকেই রণবীর-সঞ্জয়ের ‘শমশেরা’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। কাজ ঠিকঠাক মতো চললে ২০১৯ সালের মাঝামাঝি সময়ে শেষ হবে শুটিং। তবে ওই বছরই ছবিটি মুক্তি পাবে কিনা সে ব্যাপারে পরিচালক-প্রযোজকদের পক্ষ থেকে স্পষ্ট করে কোনো কিছু জানানো হয়নি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি