মৌলভীবাজারে রিস্কা চালকের ঝুঁলন্ত লাশ উদ্ধার

মৌলভীবাজারে রিস্কা চালকের ঝুঁলন্ত লাশ উদ্ধার
মৌলভীবাজার, ০৬ জুন, এবিনিউজ : মৌলভীবাজারে বেলাল মিয়া (২২) নামে এক রি¯্র‹া ড্রাইভারের ঝুঁলন্ত লাশ আজ শনিবার সকালে উদ্ধার করেছে পুলিশ। নিহত বেলাল ১ সন্তানের জনক। সে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ছয়ছিড়ি (দক্ষিন) গ্রামের মো. মালু মিয়ার পুত্র।
জানা যায়, সোনাপুর এলাকার বাবুল মিয়া কলোনিতে দীর্ঘদিন যাবৎ  একই এলাকার মো.আব্দুল মজিদ, মো. মকবুল হোসেন, আব্দুল কাইযুম ও বকুল মিয়া ভাড়া থাকতেন। নিহত বেলাল এর প্রতিবেশী ও একই রুমে অবস্থানরত মো. আব্দুল মজিদ, মেচ মেম্বার বিংরাজ মিয়া ঘটনাস্থলে এ প্রতিবেদককে জানান গতকাল শুক্রবার রাতে খাওয়া দাওয়া শেষে প্রায় ২টা পর্যন্ত একসাথে আলাপরত অবস্থায় তাকে মোবাইল ফোনে আলাপরত রুমে অবস্থানরত সকলেই ঘুমিয়ে পড়েন। আজ শনিবার সকাল সাড়ে ৬টায় ঘুম থেকে উঠে দেখেন ঘরের তীরের সাথে বেলাল ঝুলন্ত অবস্থায় আছে। এ ঘটনায় মৌলভীবাজার মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।
১১নং মোস্তফাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. সুবহান মিয়া জানান, আজ শনিবার ভোরে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিলালের মৃতদেহ ঝুলতে দেখে স্থানীয়রা তাকে ও ইউপি চেয়ারম্যানকে খবর দেন। পরে তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়। মোস্তফাপুরের ইউপি চেয়ারম্যান শেখ রুমেল আহমদ  জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে জানা যাবে

এবিএন/শনি-২য়/এম শাহজাহান/মুস্তাফিজ/ফাতেমা/ইতি